নুরুল আবছার স্মৃতি সংসদের মিনিবার ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

নগরের আগ্রাবাদ দামুয়া পুকুরপাড় এলাকায় নুরুল আবছার স্মৃতি সংসদের উদ্যোগে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় খেলার শুভ উদ্বোধন করা হয়।

- Advertisement -google news follower

নুরুল আবছার স্মৃতি সংসদের মিনিবার ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনখেলা উদ্বোধন করেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে যুবসমাজকে মাদক থেকে বিরত রাখতে দেশের প্রতিটি জেলায় টুর্নামেন্টের আয়োজন করা প্রয়োজন। খেলাধুলার মাধ্যমে যুবসমাজ স্বাভাবিক জীবনযাপন করতে পারে। কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে যেনো তরুণ প্রজন্ম জড়িয়ে না পড়ে সেই লক্ষ্যে ফুটবলসহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করার আহ্বান জানান তিনি।

- Advertisement -islamibank

ছাত্রনেতা মান্নান হাওলাদার প্রিন্স’র সঞ্চালনায় ও ইকবাল আলী রকির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর এইচএম সোহেল, নগর যুবলীগের সদস্য সাখাওয়াত হোসেন সাকু, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি রেহান পারভেজ চৌধুরী, সাবেক মেম্বার সামসুল হক, সোনা মিয়া, আজম, জিদান, জুয়েল, হাসান, বাবু, তৌহিদ ও হিমেল।
জয়নিউজ/হিমেল/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM