সৌদিতে লাইভ শোতে ছুরিকাঘাত, আহত ৩

সৌদি আরবের রিয়াদে একটি লাইভ শো চলাকালীন সময়ে  ছুরিকাঘাতে তিনজন আহত হয়েছেন। তারা স্টেজে নাচ-গানের সময় তাদের ওপর ছুরি নিয়ে হামলা চালায় অজ্ঞাত এক হামলাকারী।

- Advertisement -

সোমবার (১১ নভেম্বর) এ হামলায় আহত ব্যক্তিদের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। তবে কী উদ্দেশে ওই হামলা চালানো হয়েছে তা এখনও জানা যায়নি।

- Advertisement -google news follower

রাষ্ট্রীয় টেলিভিশনের এক ফুটেজে দেখা গেছে, রিয়াদের কিং আবদুল্লাহ পার্কে একটি গানের অনুষ্ঠান চলাকালে একটি বিদেশি থিয়েটার দলের ওপর ছুরি নিয়ে হামলা চালায় এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে, ৩৩ বছর বয়সী ওই ব্যক্তি ইয়েমেনের নাগরিক।

দেশজুড়ে দুই মাসব্যাপী বিনোদন উৎসবের অংশ হিসেবে ওই লাইভ প্রোগ্রাম চলছিল। তেল নির্ভর সৌদি তাদের অর্থনীতিতে তেলের ওপর নির্ভরতা কমিয়ে আনতে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। বিনোদনের বিভিন্ন ব্যবস্থা এখন দেশের ভেতরেই আয়োজন করা হচ্ছে।

- Advertisement -islamibank

সাম্প্রতিক সময়ে সামাজিক বিভিন্ন সংস্কার পরিবর্তন করছেন ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। কট্টরপন্থি দেশটিতে অতীতে যেসব বিধি-নিষেধ ছিল তা ক্রমে তুলে নেওয়া হচ্ছে। দেশের মানুষের জন্য এখন সৌদিতেই বিভিন্ন ধরনের বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM