ঘূর্ণিঝড়ে আতংকিত না হয়ে সৃষ্টিকর্তাকে স্মরণ করুন: চসিক মেয়র

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এ আতংকিত না হয়ে সৃষ্টিকর্তাকে স্মরণ করার জন্য আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি (চসিক) করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় চসিক কন্টোল রুম পরিদর্শনে আসলে এ আহ্বান জানান তিনি।

- Advertisement -google news follower

উল্লেখ্য, তিনি চীন থেকে সরাসরি চট্টগ্রামে এসে বঙ্গোপসাগরে অবস্থানরত প্রবল ‘বুলবুল’ এর আঘাত ও ক্ষয়-ক্ষতির মোকাবেলায় চসিক প্রস্তুতির খোঁজখবর নিতে চসিক কন্টোল রুম পরিদর্শনে যান।

এসময তিনি বলেন, নগরের প্রতিটি ওয়ার্ডে দুর্যোগকালীন সময়ে চিকিৎসাসেবা প্রদানের লক্ষে মেডিকেল টিম প্রস্তুত রাখা হয়েছে। তাছাড়া চসিকের পক্ষ থেকে উপকূলীয় এবং পাহাড়ি এলাকায় জনসচেতনতার জন্য মাইকিং কার্যক্রমসহ দুর্যোগ পরবর্তী সময়ের জন্য শুকনো খাবার ও পর্যাপ্ত সুপেয় পানির ব্যবস্থা এবং চিকিৎসা সেবাদানের জন্য চসিক জেনারেল হাসপাতাল খোলা রাখা হয়েছে।

- Advertisement -islamibank

এসময় চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, সচিব মো. আবু সাহেদ চৌধুরী, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শফিকুল মান্নান সিদ্দিকীসহ করপোরেশনের উধ্বর্তন কর্মকর্তা এবং রেড ক্রিসেন্টের সদস্যরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM