প্রবীণ সুরক্ষায় সমাজের করণীয় শীর্ষক সেমিনার

প্রবীণদের সুরক্ষায় সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। একইভাবে আমাদেরও খেয়াল রাখতে হবে যাতে আমাদের সন্তানরা ভাল মানুষ হয় এবং বাবা-মার বৃদ্ধবয়সে তাদের সেবা-যত্ন করে।

- Advertisement -

বান্দরবানের আলীকদমে প্রবীণ সুরক্ষায় সমাজের করণীয় শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম।

- Advertisement -google news follower

শনিবার (৯ নভেম্বর) সকাল এগারটায় বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘের উদ্যোগে এবং উপজেলা সমাজসেবা ও কারিতাস (এসডিডিবি) প্রকল্পের তত্ত্বাবধানে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সায়েদ ইকবাল।

- Advertisement -islamibank

সেমিনার শেষে প্রবীণ সুরক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য দুইজনকে সম্মাননা দেওয়া হয়। সম্মাননা প্রাপ্তরা হলেন- আলীকদম সদর ইউনিয়নের জয়নাল আবেদীনের ছেলে লুৎফর রহমান ও ২নং চৈক্ষ্যং ইউনিয়নের থুতুইনি মার্মা।

সেমিনারে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহী নেওয়াজ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. তানভীর হাসান, আলীকদম প্রেস ক্লাবের সভাপতি হাসান মাহমুদ ও আলীকদম প্রবীণ হিতৈষী সংঘের সভাপতি রফিক আহাম্মদ চৌধুরী।

জয়নিউজ/হাসান/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM