দুই যুবকের কাছে ছিল সোয়া দুই কোটি টাকার ইয়াবা

নগরের আকবরশাহ থানার বিশ্বব্যাংক আবাসিক এলাকার কাঁচাবাজার এলাকায় অভিযান চালিয়ে ২ কোটি ১৬ লাখ ৮৫ হাজার ৫০০ টাকা মূল্যের ইয়াবাসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এসময় দুইজনকে আটক করেছে র‌্যাব।

- Advertisement -

সোমবার (৪ নভেম্বর) কাঁচাবাজার সি ব্লক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তাররা হলেন, কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার কাকৈরতলা এলাকার মো. মনুমিয়ার ছেলে মো. আলমগীর হোসেন(৩১) ও আকবরশাহ থানার কর্ণেল হাটের শাহেরপাড়ার মো. জামালের ছেলে মো. মানিক (৩০)।

র্যা বের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক এএসপি মো. মাশকুর রহমান বলেন, গোয়েন্দা তথ্যেরভিত্তিতে আকবরশাহ থানার বিশ্বব্যাংক আবাসিক এলাকার কাঁচাবাজার এলাকায় কুমিল্লাগামী একটি প্রাইভেটকার তল্লাশি চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের তথ্যেরভিত্তিতে প্রাইভেটকারের ভিতরে সুকৌশলে লুকানো ৪৩ হাজার ৩৭১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় প্রাইভেটকারটি জব্দ করা হয়।
এএসপি মো. মাশকুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা প্রাইভেটকারে করে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সঙ্গে যোগসাজশে ইয়াবা সংগ্রহ করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করত।

- Advertisement -islamibank

পরে গ্রেপ্তারকৃতদের আকবরশাহ থানায় হস্তান্তর করা হয় বলে জানান তিনি।

জয়নিউজ/রিফাত/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM