‘এটা অস্বাভাবিক কোনো ছবি না’

পরিচাল ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। তবে ছবিগুলো ‘অস্বাভাবিক মনে হচ্ছে না- মিথিলার কাছে।

- Advertisement -

সোমবার (৪ নভেম্বর) ফেসবুকের একটি গ্রুপে হঠাৎ ছবিগুলো পোস্ট করা হলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। এ নিয়ে পরে একটি টেলিভিশন চ্যানেল মিথিলাকে ফোন করলে তিনি বলেন, ‘এটা অস্বাভাবিক কোনো ছবি না।’ এই কথা বলেই নাকি কলটি কেটে দেন তিনি।

- Advertisement -google news follower

এর আগে বেশ কিছুদিন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে একাধিকবার দেখা যায় মিথিলাকে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলেই গুঞ্জন ছড়িয়েছিল শোবিজ পাড়ায়। তবে সে কথা পালে হাওয়া না পেলেও এবার ভাইরাল ছবিগুলো নিয়ে নেটিজেনরা।

এর ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তানেরও আগমন ঘটে। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM