সাবেক ইউপি সদস্যের বাড়িতে পরিত্যক্ত আগ্নেয়াস্ত্র

বাঁশখালীর শীলকূপ ইউনিয়নের মনকিরচর গ্রামে অভিযান চালিয়ে সাবেক ইউপি সদস্যের বাড়ি থেকে পরিত্যক্ত অবস্থায় ৭টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

রোববার (৩ নভেম্বর) মধ্যরাতে জেলা ও বাঁশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করেন।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, অভিযোগের ভিত্তিতে স্থানীয় মৃত এজাহার মিয়ার ছেলে মো. নাজিরের বাড়িতে অভিযান চালানো হয়। পরে বাড়ির সামনে গোয়ালঘরে বস্তা ভর্তি পরিত্যক্ত অবস্থায় ওইসব অস্ত্র পাওয়া যায়।

প্রাপ্ত অস্ত্রগুলোর মধ্যে রয়েছে- একে ২২ নামের ১৫ ইঞ্চি ম্যাগজিন যুক্ত একটি বিদেশি অস্ত্র, ১টি লম্বা বন্দুক, ৪টি এলজি, ১টি পাইপ গান, ২টি তাজা কার্তুজ ও ২টি ব্যবহৃত কার্তুজ।

- Advertisement -islamibank

এ অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মোহাম্মদ আফরুজুল টুটুল, সহকারী পুলিশ সুপার আনোয়ারা সার্কেল মো. মফিজ উদ্দিন, বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মুহাম্মদ রেজাউল করিম মজুমদার ও ওসি তদন্ত মো. কামাল উদ্দিন ও ডিবি পুলিশ।

আফরুজুল টুটুল জয়নিউজকে বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব অস্ত্র পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। অস্ত্রের প্রকৃত মালিককে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। তদন্তে মালিকের পরিচয় পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাড়ির মালিক মো. নাজির ও তার ছেলে সাবেক ইউপি সদস্য মো. বাহাদুল আলম হিরণ জয়নিউজকে বলেন, আমাদের বিরুদ্ধে একটি কুচক্রিমহল ষড়যন্ত্র করছে। ৬ অক্টোবরও র্যা ব অভিযান চালিয়েছে। এরপর আমরা ১০ অক্টোবর স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপির কাছে লিখিত অভিযোগ দিয়েছিলাম। বাঁশখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতেও সাধারণ ডায়েরি করেছিলাম। তারপরও কুচক্রিমহল থেমে নেই। আমরা এরকম হয়রানি থেকে বাঁচতে চায়।

জয়নিউজ/উজ্জ্বল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM