মুক্তি পাচ্ছে ‘ন ডরাই’

সাগরের ঢেউ তরঙ্গে সার্ফ বোর্ডে ভেসে বেড়ানো এক বাঙালী নারীর জীবনের সত্য গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘ন ডরাই’। স্টার সিনেপ্লেক্স প্রযোজিত সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৯ নভেম্বর। এটি দেশে সার্ফিং নিয়ে এই প্রথম কোনো চলচ্চিত্র নির্মাণ হলো।

- Advertisement -

তানিম রহমান অংশু পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন সুনেরাহ ও শরীফুল রাজ। মডেল হিসেবে দুজনেই পরিচিত হলেও এবার প্রথম জুটি বেঁধে বড়পর্দায় আসছেন এ সিনেমার মাধ্যমে।

- Advertisement -google news follower

সত্যঘটনা অবলম্বন করে ‘ন ডরাই’-এর চিত্রনাট্য লিখেছেন বলিউড ছবি ‘পিংক’-এর চিত্রনাট্যকার কলকাতার শ্যামল সেনগুপ্ত। সিনেমার প্রায় নব্বই শতাংশ দৃশ্যধারণ হয়েছে কক্সবাজারে। সিনেমাতে চট্টগ্রামের ভাষা শুনতে পাবেন শ্রোতা-দর্শকরা। তবে তা সবাই যেন বুঝতে পারে সেভাবেই ব্যবহার করা হয়েছে।

তানিম রহমান অংশু জানান, একজন নারী সার্ফারের জীবন থেকে উৎসাহিত তৈরি হয়েছে ছবির গল্প। নারীর এগিয়ে যাওয়ার বার্তাও থাকছে সিনেমায়। ১৫ নভেম্বরের মধ্যে ‘ন ডরাই’ সেন্সরে জমা দেওয়া হবে। দেশে মুক্তির পর বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি দেওয়া হবে ‘ন ডরাই’।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM