৩৪তম প্রশাসন ক্যাডার ব্যাচ নির্বাচন: সভাপতি মোরাদ, সম্পাদক হাসান

বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের ৩৪তম প্রশাসন ক্যাডার ব্যাচ নির্বাচনে সভাপতি পদে সৈয়দ মোরাদ আলী ও সাধারণ সম্পাদক পদে হাসান বিন মোহাম্মদ আলী নির্বাচিত হয়েছেন।

- Advertisement -

অনলাইন ভোটিংয়ের মাধ্যমে ৩১ অক্টোবর টানা ২৪ ঘন্টা ভোট গ্রহণ হয়েছে। ৫ সদস্যেরকমিটি নির্বাচন প্রক্রিয়ার সমন্বয় ও তদারকি করেন। নির্বাচনে ছিল ২৮৪ জন ভোটার। নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক  ও কোষাধ্যক্ষ এই তিনটি পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করেন। ২৮৪ জন ভোটারের মধ্যে অনলাইন পদ্ধতিতে ২৭৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

- Advertisement -google news follower

ভোট গ্রহণ শেষে শুক্রবার (১ নভেম্বর) সকালে ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। এতে সভাপতি পদে ১৬০ ভোট পেয়ে নির্বাচিত হন মিরপুর রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ মোরাদ আলী, তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন  সহকারী কমিশনার (ভূমি) মাহফুজ পুলক।

সাধারণ সম্পাদক পদে ১৯০ ভোট পেয়ে নির্বাচিত হন নারায়ণগঞ্জ সদরের সহকারী কমিশনার (ভূমি) হাসান বিন মুহাম্মাদ আলী। এ পদে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল।

- Advertisement -islamibank

এছাড়া কোষাধ্যক্ষ পদে ১২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন।

এটি ৩৪তম ব্যাচের সকল সদস্যদের অংশগ্রহণে ব্যাচটির প্রথম নির্বাচিত কমিটি।–বিজ্ঞপ্তি

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM