নদীতে ভাসমান বিএফডিসি কর্মচারীর লাশ উদ্ধার

বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) কাপ্তাই উপ-কেন্দ্রের কর্ম চারী তাপস কান্তি দত্ত (৫০) নামে একজনের  মরদেহ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল ১০টার দিকে রাইট ব্যাংক  এলাকার কর্ণফুলী নদী থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নদীতে মরদেহ ভাসছে এমন খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে। পরে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

এই উপ-কেন্দ্রের জুনিয়র রেফ্রিজারেশন অপারেটর তাপস কান্তি দত্ত (৫০) গত ২৭ অক্টোবর ১২ দিনের ছুটি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা করে। এরপর থেকেই নিখোঁজ তাপস নিখোঁজ রয়েছেন। তাপসের কোনো হদিস না পেয়ে ২৯ অক্টোবর তার স্ত্রী শিউলি দত্ত কাপ্তাই থানায় সাধারণ ডায়েরি করেন।

- Advertisement -islamibank

জিডির সূত্র ধরে কাপ্তাই প্রজেক্ট পুলিশ বুধবার (৩০ অক্টোবর) তাপসকে খুঁজতে থাকে।  ওইদিন বিকেলে ফাঁড়ির টহল পুলিশ কাপ্তাই প্রজেক্ট ভেতরের হেলিপ্যাড এলাকার পাশের জঙ্গলে তাপসের পরিহিত লুঙ্গি, শার্ট ও একটি নীল রঙের স্যান্ডেল খুঁজে পেয়েছিল। তাপস দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন।

জয়নিউজ/লাভলু/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM