মধ্যরাতের দাবানলে ঘরছাড়া তারকারা

দাবানলের কবলে পড়েছে এবার ক্যালিফর্নিয়ার অভিজাত ব্রেন্টউড অঞ্চল। এ কারণে অন্যান্যদের সঙ্গে ঘরছাড়া হতে হয়েছে তারকাদেরও!

- Advertisement -

অভিজাত এ এলাকাতেই থাকেন আর্নল্ড শোয়ার্জনেগারসহ বেশ কয়েকজন হলিউড তারকা। এখানেই বাড়ি আছে বিখ্যাত বাস্কেটবল তারকা লেব্রন জেমসের। বাড়ি রয়েছে হলিউডের বেশ কয়েকজন প্রযোজক এবং নামি মিডিয়া কোম্পানির শীর্ষ ব্যক্তিদের।

- Advertisement -google news follower

মধ্যরাতে দাবানলের আতঙ্ক ছড়িয়ে পড়লে হাজারখানেক এলাকাবাসীর সঙ্গে ঘরছাড়া হন তারকারা।

দাবানল এগিয়ে আসায় পরিবারকে নিয়ে মধ্যরাতে বাড়ি ছাড়তে হয় লেব্রন জেমসকে। মঙ্গলবার স্থানীয় সময় ভোর চারটা নাগাদ নিজের অভিজ্ঞতা টুইটারে শেয়ার করেন জেমস- ‘গোটা রাত স্ত্রী-সন্তানদের সঙ্গে নিয়ে গাড়িতে ঘুরে-ঘুরে থাকার জায়গা খুঁজে বেড়াচ্ছিলাম।’

- Advertisement -islamibank

২০১৭ সালে প্রায় দুই কোটি তিন লাখ ডলার দিয়ে ব্রেন্টউডে আট বেডরুমের ওই বাড়িটি কিনেছিলেন তিনি। তবে প্রাণ বাঁচাতে মধ্যরাতে সপরিবারে চলে আসতে হয় জেমসকে।

আগুন আতঙ্কে এক রাতের মধ্যে বাড়ি ছেড়ে বেরিয়ে আসতে হয় অভিনেতা এবং ক্যালিফর্নিয়ার প্রাক্তন গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগারকেও।

ঘরছাড়া বেশিরভাগ এলাকাবাসী আশ্রয় নেন আমেরিকান রেড ক্রসের আশ্রয় শিবিরে।

দাবানলে ওই এলাকার অন্তত পাঁচটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM