আন্দোলনের সুফল পেল ক্রিকেটাররা

কয়েকদিন আগে বেশ কয়েকটা দাবি নিয়ে হঠাৎ আন্দোলনে নেমেছিলেন বাংলাদেশের ক্রিকেটাররা। তাদের দাবিগুলোর মধ্যে অন্যতম ছিল, প্রথম শ্রেণির ক্রিকেটারদের ম্যাচ ফি-ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা বৃদ্ধি।

- Advertisement -

তাদের আন্দোলনের প্রেক্ষিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আশ্বাস দিয়েছিল, সব কিছুই মেনে নেওয়া হবে।

- Advertisement -google news follower

অবশেষে আনুষ্ঠানিকভাবে প্রথম শ্রেণির ক্রিকেটারদের সুযোগ-সুবিধা বৃদ্ধির ঘোষণা দিলো বিসিবি। সোমবার (২৮ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ক্রিকেটারদের নতুন ম্যাচ ফি, ভ্রমণ ও দৈনিক ভাতার তালিকা দিয়েছে বোর্ড।

এতে উল্লেখ করা হয়েছে, প্রথম শ্রেণির ক্রিকেটারদের মধ্যে যারা প্রথম স্তরে আছেন তাদের আগে ম্যাচপ্রতি ফি ছিল ৩৫ হাজার টাকা। সেটি ৭১ শতাংশ বাড়িয়ে এখন করা হয়েছে ৬০ হাজার টাকা।

- Advertisement -islamibank

দ্বিতীয় স্তরের ক্রিকেটারদের ম্যাচ ফি বাড়ানো হয়েছে দ্বিগুণ। আগে তারা পেতেন ম্যাচপ্রতি ২৫ হাজার টাকা। এখন থেকে পাবেন ৫০ হাজার টাকা।

এছাড়াও ক্রিকেটারদের ভ্রমণে ২ হাজার ৫০০ থেকে বাড়িয়ে ৩ হাজার ৫০০ টাকা ও দৈনিক ভাতা ১ হাজার ৫০০ থেকে বাড়িয়ে ২ হাজার ৫০০ টাকা করেছে বিসিবি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM