লাভ ইউ সালমান শাহ

‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমা দিয়ে বন্ধুত্ব হয় কণ্ঠশিল্পী আগুন ও প্রয়াত নায়ক সালমান শাহর। সোহানুর রহমান সোহান পরিচালিত এই সিনেমা দিয়েই নায়ক সালমান ও আগুনের গায়ক হিসেবে অভিষেক। সালমানের ঠোঁটে আগুনের কণ্ঠে ‘বাবা বলে ছেলে নাম করবে’ গানটি ব্যাপক হিট করেছিল তখন। আজ সালমান নেই। কিন্তু বন্ধুর স্মৃতি বুকে আগলে রেখেছেন আগুন। তাই আবারও গাইলেন বন্ধুর জন্য।

- Advertisement -

সুরকার মুরাদ নূরের পরিকল্পনায় ‘লাভ ইউ সালমান শাহ’ শিরোনামের গানটি গেয়েছেন আগুন। আগামী ১৯ সেপ্টেম্বর সালমান শাহের জন্মবার্ষিকীতে এটি প্রকাশ হবে। গানটি লিখেছেন গীতিকবি নীহার আহমেদ ও নবাব আমিন। এর বিশেষত্ব হলো সালমান অভিনীত সবগুলো সিনেমার নাম নিয়ে লেখা হয়েছে গানটি। অন্তরে অন্তরে তোমাকে চাই/ জীবন সংসারে তোমাকে চাই/ প্রেম পিয়াসী আমি স্বপ্নের নায়ক/ স্বপ্নের ঠিকানা তুমি যে তাই’ এমন কথায় লেখা গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

- Advertisement -google news follower

নূর ক্রিয়েশনসের পরিকল্পনায় নির্মিত গানটি প্রসঙ্গে আগুন বলেন, আমার আর সালমানের ক্যারিয়ার একই সাথে তৈরি। আমরা ছিলাম একে অপরের পরিপূরক। মুরাদ নূর তার পাগলামির পরিকল্পনা শেয়ার করলে আমি আবেগী হয়ে যাই। নিজস্ব দায়বদ্ধতা থেকেই কাজটি করা। চমৎকার কথা ও সুরের মেলবন্ধনে গানটি তৈরি হয়েছে। আমি বিশ্বাস করি, গানটি সবার ভালো লাগবে। এভাবেই আমাদের অন্তরে বেঁচে থাকুক সালমান শাহ।

গানটির সঙ্গে থাকবে সালমানের অনেক সহকর্মীর ভিডিও বার্তা। চলচ্চিত্র শিল্পী সমিতির প্রাঙ্গণে চলচ্চিত্রের মানুষদের শুভেচ্ছা নিয়ে প্রকাশ হবে ‘লাভ ইউ সালমান শাহ’।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM