পিরিয়ড সচেতনতায় সাইকেল র‌্যালি

‘আসুন মাসিক নিয়ে কথা বলি’- এই স্লোগানকে সামনে রেখে মেয়েদের পিরিয়ড নিয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নগরে একটি সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

সম্প্রতি অনুষ্ঠিত র‍্যালিটি আয়োজন করে ইয়ুথ’স ভয়েস নামক সামাজিক সংগঠন। র‌্যালিটি ওয়াসা মোড় থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিআরবি’তে গিয়ে শেষ হয়।

- Advertisement -google news follower

সিআরবিতে সমাপনী বক্তব্যে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন এই উদ্যোগের প্রশংসা করেন। তিনি তরুণদের মাদকসহ ধংসাত্মক কাজ থেকে দূরে থেকে বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রমে অংশ নিতে আহ্বান জানান।

পিরিয়ড সচেতনতায় সাইকেল র‌্যালি

- Advertisement -islamibank

এতে আরো বক্তব্য রাখেন চেম্বার পরিচালক ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন। র‌্যালিতে চট্টগ্রামের বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও পেশাজীবীরা অংশগ্রহণ করে।

এ সংগঠনটি দেশের ২২টি জেলার প্রায় ৫০টি শিক্ষা-প্রতিষ্ঠান ও গার্মেন্টস ফ্যাক্টরির প্রায় ২০ হাজার নারীদের নিরাপদ পিরিয়ড ব্যাবস্থাপনা নিয়ে সচেতন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

আবুল খায়ের গ্রুপ অফ কোম্পানির পৃষ্ঠপোষকতায় ‘মেন্সট্রুয়্যাল হাইজিন ম্যানেজমেন্ট-২০১৯’ এর স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে ছিলেন ইউএসএইড।

জয়নিউজ/পার্থ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM