হাটহাজারীতে হত্যা মামলায় ৪ জনের ফাঁসি

হাটহাজারীতে ১১ বছর আগে পূর্ব শত্রুতার জেরে রঞ্জন সিংহ চৌধুরী নামে এক ব্যক্তিকে হত্যার দায়ে ৪ আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই রায়ে আরও দু’জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে।

- Advertisement -

সোমবার (২১ অক্টোবর) চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক (ভারপ্রাপ্ত) মো. আব্দুল হালিম এ রায় দেন। রায়ের বিষয়টি নিশ্চিত করেন ট্রাইব্যুনালের পেশকার মো. সাঈদ।

- Advertisement -google news follower

রায়ে যাদের ফাঁসি হয়েছে- মো. মহসিন, এমরান, ফোরকান ও আব্দুল কাদের। এছাড়া আব্দুল মোনাফ ও শাহাদাত হোসেন নামে দুজনকে যাবজ্জীবন কারাদণ্ডের পাশাপাশি ২ লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরও ২ বছর দণ্ড দিয়েছেন আদালত। তবে দণ্ডপ্রাপ্তদের ৬ জনের মধ্যে আব্দুল মোনাফ ছাড়া বাকিরা পলাতক রয়েছে বলে জানা গেছে।

আদালত সূত্রে জানা গেছে, উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের আছাদনগর গ্রাম থেকে ২০০৮ সালের ৮ মে বিকেল ৫টা থেকে রাত ৮টার মধ্যে পূর্ব বিরোধের জেরে রঞ্জন সিংহ চৌধুরীকে তুলে পার্শ্ববর্তী যূগীরহাট এলাকায় নিয়ে হত্যা করে আসামিরা। এরপর মরদেহ একটি পুকুরে কচুরিপানার নিচে লুকিয়ে রাখে তারা। রাতে মরদেহ উদ্ধার করা হয়। পরদিন ৬ জনকে আসামি করে হাটহাজারী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন রঞ্জনের স্ত্রী স্মৃতি রাণী চন্দ।

জয়নিউজ/তালেব/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM