হাটহাজারীতে পুকুরে ডুবে শিশু শিক্ষার্থীর মৃত্যু

হাটহাজারীতে পুকুরে ডুবে পায়েল আকতার (৭) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। পায়েল স্থানীয় একটি নুরানী মাদরাসার ১ম শ্রেণির শিক্ষার্থী।

- Advertisement -

শনিবার (১৯ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের একটি পুকুর থেকে ওই শিশু শিক্ষার্থীর মৃতদেহটি উদ্ধার করে স্থানীয় জনতা।

- Advertisement -google news follower

পায়েল একই ইউনিয়নের সারাংপাড়ার ওয়ালী চৌধুরী বাড়ির মো. হোসেনের মেয়ে। পায়েল ছিল তিন বোনের মধ্যে সবার ছোট।

পায়েলের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে মাদরাসার ছুটি শেষে পায়েল বাড়ি ফিরে আসে। এরপর সে তার সঙ্গীদের নিয়ে কিছুক্ষণ খেলাধুলা করে বসতঘরের পেছনে একটি পুকুরে গোসল করতে যায়। পরে পরিবারের অজান্তে পায়েল গোসল করতে গিয়ে পুকুরে ডুবে যায়।

- Advertisement -islamibank

এদিকে বিকেল ৫টা পর্যন্ত দুপুরের খাবার খেতে না আসলে পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি করতে শুরু করে এবং স্থানীয় এলাকাবাসী পায়েলের সন্ধানে বের হয়। এসময় বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির পেছনের পুকুরে তার লাশ ভাঁসতে দেখে অনুসন্ধানকারীরা। দ্রুত তাকে ওই পুকুর থেকে তারা উদ্ধার করে নিশ্চিত হয়, পায়েল আর বেঁচে নেই।

জয়নিউজ/তালেব/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM