রণজিৎ রক্ষিত স্মৃতি আবৃত্তি প্রতিযোগিতা সম্পন্ন

দেশবরেণ্য আবৃত্তিশিল্পী ‘রণজিৎ রক্ষিত স্মৃতি আবৃত্তি প্রতিযোগিতা ২০১৯’ সম্পন্ন হয়েছে। অনন্য এ আয়োজন করে বোধন আবৃত্তি পরিষদ ও বোধন আবৃত্তি স্কুল।

- Advertisement -

ক, খ, গ ও ঘ বিভাগে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজে শুক্রবার (১৮ অক্টোবর) প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিচারক ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ফজল হোসেন, প্রদীপ দেওয়ানজী, অধ্যাপক ম সাইফুল আলম, অঞ্চল চৌধুরী, অভীক ওসমান, শুভ্রা বিশ্বাস, নূর নবী মিরণ, দুলাল দাশগুপ্ত, দেবাশীষ রায়, দীপঙ্কর দস্তিদার, মাঈনুদ্দীন কোহেল ও সুবীর মহাজন।

- Advertisement -google news follower

এর আগে প্রতিযোগিতার উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করেন বোধনের আহ্বায়ক আব্দুল হালিম দোভাষ। সংক্ষিপ্ত আলোচনায় সম্মানিত বিচারকমণ্ডলীর পক্ষে বক্তব্য রাখেন বিশিষ্ট নাট্যকার সাংবাদিক প্রদীপ দেওয়ানজী এবং কবি ও নাট্যকার অভীক ওসমান।

পুরো আয়োজনে সহায়তা করেন চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহেদুল কবির চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোধনের প্রতিষ্ঠাতা ও সদস্য সচিব  অ্যাডভোকেট সুভাষ বরণ চক্রবর্তী, স্থায়ী পরিষদ সদস্য অ্যাডভোকেট নারায়ণ প্রসাদ বিশ্বাস ও সুজিত রায় এবং সদস্য শিমুল নন্দী, প্রবীর পাল, সুচন্দা ঘোষ, রাজিউর রহমান বিতান, জাভেদ হোসেন, প্রণব চৌধুরী, পিউ সরকার, মাইনুল আজম চোধুরী ও কাজী মামুনুর রশীদ।

- Advertisement -islamibank

পরে বিজয়ীদের নাম ঘোষণা করেন বিচারকদের পক্ষে নাট্যকার-সাংবাদিক প্রদীপ দেওয়ানজী।

বিজয়ী হয়েছেন যারা

ক বিভাগ: প্রথম- দ্বিপান্বিতা আইচ , দ্বিতীয়- আনমোল চৌধুরী রঙ, তৃতীয়-তানহা তাবাসসুম।

খ বিভাগ: প্রথম- অন্বেষা বণিক, দ্বিতীয়- তাজওয়ার হাসনাত, তৃতীয়-মিশন চক্রবর্তী।

গ বিভাগ: প্রথম- অভিপ্সা ব্যানার্জী , দ্বিতীয়- ঈষিতা মনজুর, তৃতীয়-বাপ্পি বাড়ৈ।

ঘ বিভাগ: প্রথম- জান্নাতুল সাদিয়া পুষ্পা, দ্বিতীয়- সিলমা সুবহা, তৃতীয় (২জন)- সুলতানা ইয়াসমিন ও হিমাদ্রী ভট্টাচার্য্য।

৩০ অক্টোবর পুরস্কার প্রদান

আগামী ৩০ অক্টোবর বিকেল ৫ টায় জেলা শিল্পকলা একাডেমির মুক্তমঞ্চে আবৃত্তিশিল্পী রণজিৎ রক্ষিতের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণানুষ্ঠানে বিজয়ীদের পুরস্কৃত করা হবে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM