রামুতে খতিয়ান জালিয়াতির অভিযোগে ২ জনকে অর্থদণ্ড

রামুতে খতিয়ান জালিয়াতির অভিযোগে দুই ব্যক্তিকে আটক করে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

দণ্ডাদেশপ্রাপ্তরা হলেন-মোহাম্মদ জসিমউদ্দিন (২৫) রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ফকিরারমুরা এলাকার মিয়া হোছনের ছেলে ও আনোয়ার হোছাইন (১৮) একই ইউনিয়নের আসমারঘোনা এলাকার মো. ছালামের ছেলে।

- Advertisement -google news follower

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে তাদের আটক করে এ অর্থদণ্ড দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) চাইথোইলা চৌধুরী।

জানা গেছে, রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে মোহাম্মদ জসিম উদ্দিন ও আনোয়ার হোছাইন নামে দুইব্যক্তি হালনাগাদ ভোটার তালিকার চূড়ান্ত কার্যক্রমে ছবি তুলতে আসেন। এ সময় তাদের প্রয়োজনীয় কাগজপত্রের মধ্যে জমির খতিয়ানের কপি জাল সন্দেহ করা হলে তাদের আটক করা হয়।

- Advertisement -islamibank

পরে আটক মোহাম্মদ জসিম ও আনোয়ার হোসেনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহফুজুর রহমান জয়নিউজকে বলেন, হালনাগাদ ভোটার তালিকার জন্য জাল খতিয়ান কপি নিয়ে ছবি তুলতে অসেন মোহাম্মদ জসিম উদ্দিন ও আনোয়ার হোছাইন। তাদের সংগৃহীত জমির খতিয়ানের কপি জাল বলে সনাক্ত করা হলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই দুইব্যক্তিকে একহাজার টাকা অর্থদণ্ড দেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) চাইথোইলা চৌধুরী।

জয়নিউজ/খালেদ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM