বিভাগীয় বর্ধিত সভা নিয়ে ৬ নেতার বৈঠক

চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ ও পার্বত্য তিন জেলা আওয়ামী লীগের বিভাগীয় বর্ধিতসভা আয়োজনের প্রস্তুতি নিয়ে তিন জেলা আওয়ামী লীগের ছয় নেতা বৈঠক করেছেন।

- Advertisement -

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে চট্টগ্রাম সিটি করপোরেশনে মেয়রের দপ্তরে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

বৈঠকে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম উপস্থিত ছিলেন।
আগামী ২৭ অক্টোবর সকালে নগরীর দি কিং অব চিটাগাং কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হবে।

এতে নগর, উত্তর, দক্ষিণ জেলা ও তিন পার্বত্য জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকমণ্ডলী, ওয়ার্ড, থানা, উপজেলা, ইউনিট ও ইউনিয়ন কমিটির নেতারা উপস্থিত থাকার সিদ্ধান্ত গৃহীত হয়।

- Advertisement -islamibank

বিভাগীয় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি উপস্থিত থাকার কথা রয়েছে।

সভায় চট্টগ্রাম আসনের সাংসদরাও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

জয়নিউজ/রুবেল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM