জুরাছড়িতে কঠিন চীবর দানোৎসব সম্পন্ন

রাঙামাটির জুরাছড়িতে সবপ্রকার অশুভ শক্তি থেকে দেশ ও জাতিকে রক্ষায় বিশেষ প্রার্থনার মধ্যে নিয়ে সুবলং শাখা বনবিহারের দু’দিনব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব সম্পন্ন হয়েছে।

- Advertisement -

শুক্রবার(১৮ সেপ্টেম্বর) সুবলং শাখা বনবিহারের স্বর্গঘরের মাঠে এ দানোৎসব সম্পন্ন হয়।
জুরাছড়িতে কঠিন চীবর দানোৎসব সম্পন্ন

- Advertisement -google news follower

অনুষ্ঠানে ধর্মদেশনা দেন বিহারের অধ্যক্ষ বুদ্ধশ্রী মহাস্থবির, ধর্মসার মহাস্থবির ও বোধিনন্দ স্থবির।

এতে আরও বক্তব্য রাখেন জুরাছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল মো. মাহমুদুল হাসান পিএসসি, উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুবলং শাখা বন বিহারের ২৭তম কঠিন চীবর দান উদযাপন পৃষ্ঠপোষক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রবর্তক চাকমা। বিশেষ প্রার্থনা পাঠ করেন সুবলং শাখা বন বিহার উপাসক-উপাসিকা পরিষদের সভাপতি ও শিক্ষানুরাগী ধল কুমার চাকমা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা ও মৈদং ইউপি চেয়ারম্যান সাধনানন্দ চাকমাসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।

জয়নিউজ/সুমন্ত/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM