কুমিরায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

সীতাকুণ্ডের কুমিরা এলাকায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে কুমিরা ঘাটঘর এলাকার বাইপাস সড়কের পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

স্থানীরা জানায়, সকালে মহাসড়কের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হাতে নতুন ঘড়ি লাগানো। প্যান্ট, শার্টে রক্তের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর রাতের কোনো একসময়ে রাস্তার পাশে ফেলে দেওয়া হয়।

কুমিরা স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আলাউদ্দিন জয়নিউজকে বলেন, সকালে এলাকার লোকজন একটি লাশের খবর জানালে বিষয়টি আমি থানায় অবহিত করি। এখানকার জায়গাটি একেবারে নির্জন, অন্য জায়গাতে হত্যা করে দুর্বৃত্তরা লাশ এখানে ফেলে দেয়। এ ধরণের ঘটনা আগেও ঘটেছে। খবর পেয়ে কুমিরা হাইওয়ে ফাঁড়ির পুলিশ ও সীতাকুণ্ড থানার এসআই রবিচরণ চৌহানের নেতৃত্ব পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে লাশের পরিচয় পাওয়া যায়নি।

- Advertisement -islamibank

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শামীম শেখ জয়নিউজকে বলেন, কুমিরা মহাসড়কের পাশ থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে।
লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়না তদন্তের পর জানা যাবে এটি হত্যা না দুর্ঘটনা।

জয়নিউজ/সেকান্দর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM