নিজ ছেলেকে খুন করলেন মা!

লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জের ধরে কাউছার নামের ৭ বছর বয়সী এক শিশুকে শ্বাসরোধে হত্যা করার ঘটনায় তার মা স্বপ্নাকে অভিযুক্ত করে থানায় মামলা হয়েছে।

- Advertisement -

বুধবার (১৬ অক্টোবর) সকালে শিশুর বাবা রাসেল বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

- Advertisement -google news follower

এর আগে তার মা স্বপ্নাকে আটক করে পুলিশ। পরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়ে দেন পুলিশ।

এদিকে শিশুর মা স্বপ্না বেগম নিজ সন্তান কাউছারকে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে বলে জানিয়ে তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া।

- Advertisement -islamibank

তিনি জানান, সোমবার রাত ৯টার দিকে ৭ বছরের শিশুসন্তান কাউছার মায়ের কাছে ১০ টাকা চাইলে মা স্বপ্না বেগম তাকে মারধর করে এক পর্যায়ে গলাটিপে হত্যা করে। পরে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা করছে বলে এলাকায় প্রচারণা চালায় সে। কিছুক্ষণ পর কাউছার মারা গেছে বলে চিৎকার দিয়ে কান্নাকাটি শুরু করেন স্বপ্না।

এর আগেও স্বপ্নার বাবার বাড়িতে আরেকটি সন্তান রহস্যজনক কারণে মারা যান বলে জানান প্রতিবেশীরা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM