best hookup bars brooklyn android sex position app no strings attached sex apps hookup sites like craigslist reddit hookup sites iowa best online hookup sites uk

পেকুয়ায় চালককে জবাই করে টমটম ছিনতাই

0

কক্সবাজারের পেকুয়ায় চালক জমির উদ্দিনকে (২৫) জবাই করে অটোরিকশা (মিনি টমটম) ছিনতাই করেছে দুর্বৃত্তরা।
আহত জমির উদ্দিন পেকুয়া সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ( চমেক) পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক।

সোমবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে এবিসি সড়কের নুইন্যামুইন্যা ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা জুয়েল ও আক্কাস জানান, তারা দু’জন নুইন্যামুইন্যা ব্রিজ সংলগ্ন সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন। ওই সময় গলায় কাপড় প্যাঁচানো একজন লোক আমাদেরকে হাত দিয়ে ইশারা করে। গিয়ে দেখি তার শরীর পুরো রক্তাক্ত। নাম জিজ্ঞেস করে পরিবারে খবর দিই এবং তাকে হাসপাতালে নিয়ে আসি।

জমির উদ্দিনের ছোট ভাই জয়নাল আবেদীন জয়নিউজকে জানায়, কয়েক মাস আগে আমার ভাই গাড়িটি ১লাখ ১০ হাজার টাকা দিয়ে ক্রয় করে। যাত্রী নিয়ে তিনি চৌমুহনী থেকে বাঘগুজারা বাজারে যাচ্ছিল। ধারালো ছুরি দিয়ে ভাইয়ের গলা কেটে যাত্রীবেশে ছিনতাইকারীরা গাড়িটি নিয়ে যায়।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মুহাম্মদ রুবেল জয়নিউজকে জানায়, তার অবস্থা খুবই গুরুতর। গলার অর্ধেক অংশ কেটে ফেলছে। পিঠেও ছুরির আঘাত রয়েছে। তাকে চমেক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম জয়নিউজকে জানায়, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খুব মারাত্মক। গুরুত্বসহকারে বিষয়টি দেখা হচ্ছে।

জয়নিউজ/গিয়াসউদ্দিন/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...