দেশের দুরবস্থা তুলে না ধরে দু-চারটা ভালো কাজ করুন: শবনম ফারিয়া

দেশে একটি ঘটনা ঘটনার পর সে ঘটনাকে কেন্দ্র করে যারা হতাশায় লিপ্ত হয়ে দেশের নানান দুরাবস্থা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন, তাদের প্রতি ক্ষোভ দেখিয়ে ফারিয়া নিজের ফেসবুক প্রোফাইলে অভিব্যক্তি প্রকাশ করেছেন টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী শবনম ফারিয়া।

- Advertisement -

শবনম ফারিয়া লিখেন, দেশে একদল মানুষ আছে, যারা দেশের নানন দূরাবস্থা স্ট্যাটাসে তুলে ধরতে পছন্দ করেন। তিনি এইসবে বিরক্ত, তাই তিনি এই দেশে আর থাকতে চাননা। কারণ তার মতে দেশের ভবিষ্যত নেই। দেশতো কাউকে খারাপ হতে বলেননা, চুরি-বাটপারি, খুন-খারাপি করার আদেশ দেশ দেয়না। পৃথিবীতে আরো অনেক দেশ আছে, সে দেশ গুলোতে খারাপ ঘটনা ঘটেনা। গুগল সার্চ করলে চোখের সামনেই প্রমাণ।

- Advertisement -google news follower

তিনি আরো লিখেন, দেশকে শুধু শুধু দোষ না দিয়ে দেশের দূরাবস্থা তুলে না ধরে দু-চারটা ভালো কাজে নিযুক্ত হন। যেমন দুইটা বাচ্চার পড়াশোনার দায়িত্ব নেওয়া, দুইটা গাছ লাগান, বাসার চারপাশ পরিষ্কার রাখা, সন্তানাদিকে নৈতিকতা শিক্ষা দেওয়া। যদি এমনটা করা হয় তাহলে ৮-১০ বছর পর দেখা যাবে মানুষ আমাদের দেশের নাগরিত্বা চাইবে।

জয়নিউজ/আরএস/পিডি

- Advertisement -islamibank

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM