শিক্ষার্থীদের জন্য কমিউনিটি পুলিশিং রচনা প্রতিযোগিতা

নগরের বিশ্ববিদ্যালয়, কলেজ ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

- Advertisement -

’চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং ডে ২০১৯’ উপলক্ষে মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির পক্ষ থেকে এ রচনা প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে।

- Advertisement -google news follower

নগর কমিউনিটি পুলিশিং কমিটির পক্ষ থেকে কমিটির আহ্বায়ক এমএ মালেক ও সদস্য সচিব অহীদ সিরাজ চৌধুরী স্বপন এ আহ্বান জানান।
প্রতিযোগিতায় শ্রেণী অনুসারে তিনটি ক্যাটাগরিতে আলাদা তিনটি বিষয়ের উপর রচনা জমা দেওয়ার আহ্বান করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য রচনার বিষয় দেওয়া হয়েছে ’জঙ্গি প্রতিরোধে কমিউনিটি পুলিশিং এর ভূমিকা’, কলেজ শিক্ষার্থীদের জন্য রচনার বিষয় দেওয়া হয়েছে ‘আইন শৃঙ্খলা উন্নয়নে কমিউনিটি পুলিশিং এর ভূমিকা ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য রচনার বিষয় দেওয়া হয়েছে ‘ মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধু ও চট্টগ্রাম’।

- Advertisement -islamibank

রচনা লিখা ও জমা দেওয়ার নিয়মাবলী

সহস্তে বলপেন ব্যবহার করে অনধিক ১০০০ শব্দের মধ্যে শিক্ষার্থীদের লিখতে হবে রচনা। এ-৪ সাইজের অফসেট কাগজে লিখে জমা দিতে হবে ১৭/১০/১৯ ইং এর মধ্যে। জমা দেওয়ার স্থান চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ লাইন্স ১নং গেটে গার্ড হাউজে রাখা রক্ষিত বক্সে।

রচনায় কোনো শিক্ষার্থীর নাম বা কোনো পরিচয় লিখা যাবেনা। শুধুমাত্র খামের উপর শিক্ষার্থীর নাম, পিতার নাম, জন্ম তারিখ, শিক্ষা প্রতিষ্ঠানের নাম, শ্রেণী, রচনার বিষয় ও যোগাযোগের মোবাইল নাম্বার লিখতে হবে।

জয়নিউজ/রিফাত/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM