পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্নহত্যা

পটিয়া ধলঘাট ইউনিয়নের গৈড়লায় স্বামীর সাথে ঝগড়ার জেরে চুমকি ধর (৩২) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। তিনি একই এলাকার লিটন ধরের স্ত্রী।

- Advertisement -

পুলিশ জানায়, শুক্রবার (১১ অক্টোবর) রাতে  চুমকি ধরের সঙ্গে লিটন ধরের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া  হয়। সে কারণেই রাতে সবার অজান্তে চুমকি শাড়ি দিয়ে বসতঘরের বিমের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেন। পরিবারের লোকজন তার কোনো সাড়াশব্দ না পেয়ে  তাকে ডাকাডাকি করার  এক পর্যায়ে ঘরের টিন কেটে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে। এর আগে চুমকি মারা যান। রাত ২টার দিকে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ থানায়  নিয়ে আসে। শনিবার (১২ অক্টোবর)  দুপুরে  লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় ।

- Advertisement -google news follower

পটিয়া থানার উপ-পরিদর্শক পরেশ চন্দ্র শিকদার  জানান,পারিবারিক কলহের জেরে গৃহবধু চুমকি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। তবে এব্যাপারে কেউ যদি অভিযোগ করে তাহলে তা তদন্ত  করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/কাউছার/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM