শেখ রাসেল ক্লাব কাপ সাঁতার প্রতিযোগিতা শুরু

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ রাসেল ক্লাব কাপ বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগিতা শুরু হয়েছে। নগরের আউটার স্টেডিয়ামে নবনির্মিত সুইমিংপুলে এর উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

চট্টগ্রাম সিটি করপোরেশনের পৃষ্ঠপোষকতায় এ প্রতিযোগিতা চলবে ১১ ও ১২ অক্টোবর।

- Advertisement -google news follower

শুক্রবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র।

এতে বিশেষ অতিথি ছিলেন সিজেকেএস সাঁতার কমিটির চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল। আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও প্রতিযোগিতার মিডিয়া উপ-কমিটির চেয়ারম্যান আলী আব্বাস, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ডা. তিমির বরণ চৌধুরী, ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফসহ অন্যান্যরা।

- Advertisement -islamibank

প্রতিযোগীতায় ১২ থেকে ১৭ বছররে ১৬২ জন বালক ও ৬৫ জন বালিকা অংশগ্রহণ করছে। এতে তিনটি গ্রুপে ৪৪টি ইভেন্টে অংশ নেবে ৪৫টি ক্লাব।

শনিবার (১২ অক্টোবর) বিকেল ৪টায় সমাপনী অনুষ্ঠানেও প্রধান অতিথি থাকবেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম নৌ অঞ্চলের কমান্ডার রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ আবু আশরাফ, কমডোর মাহামুদুল মালেক ও জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন।

এতে সভাপতিত্ব করবেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন। প্রতিযোগিতায় বিজয়ীদের স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক এবং দলগত চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি প্রদান করা হবে।

জয়নিউজ/পার্থ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM