আবরার হত্যা: চবিতে প্রদীপ প্রজ্বালন

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে প্রদীপ প্রজ্বালন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এসময় তারা ক্যাম্পাসে সুস্থ রাজনীতির দাবি তোলেন।

- Advertisement -

বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনারের বেদীতে এই কর্মসূচি পালন করা হয়। এতে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ নেয়।

- Advertisement -google news follower

অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্রী সায়মা আখতার মিশু জয়নিউজকে বলেন, ছাত্ররাজনীতির ইতিহাস দেখলে গৌরবোজ্জ্বল ইতিহাস পাওয়া যাবে। কিন্তু কিছু সন্ত্রাসীগোষ্ঠী এই ছাত্ররাজনীতিকে কলুষিত করেছে। আমরা চাই তারা এ অবস্থা থেকে বেরিয়ে আসুক।

আধুনিক ভাষা ইন্সটিটিউটের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্রী তাসনীম তাবাসসুম জয়নিউজকে বলেন, ক্যাম্পাসে যেন সুষ্ঠু রাজনীতি চলে। আবরার হত্যার বিচার চাই।

- Advertisement -islamibank

ডেভলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্রী সানজিদা আফরিন বলেন, আমরা আবরার হত্যার সুষ্ঠু বিচার চাই। এটা যেন দ্রুত কার্যকর হয়। আগের ঘটনাগুলোতেও আশ্বাস দেওয়া হয়েছিল। কিন্তু তার যথার্থ ফলাফল আমরা পাইনি।

জয়নিউজ/নবাব/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM