যাত্রী ছাউনি দখল করে ব্যবসা, উচ্ছেদ করল প্রশাসন

পটিয়ার কমলমুন্সির হাট এলাকায় যাত্রী ছাউনি দখল করে ফলের দোকান করার অপরাধে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

বুধবার (৯ অক্টোবর) অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল হাসান।

- Advertisement -google news follower

জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়ার কমলমুন্সির হাটে যাত্রীদের জন্য একটি ছাউনি রয়েছে। সম্প্রতি স্থানীয় কয়েকজন ব্যক্তি যাত্রী ছাউনি অবৈধভাবে দখল করে ফলের দোকান চালু করে। স্থানীয়দের কাছ থেকে অভিযোগ পেয়ে ইউএনও অভিযান চালিয়ে দুইজন বিক্রেতাকে ৩ হাজার টাকা অর্থদণ্ড ও দোকান উচ্ছেদ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল হাসান জানান, যাত্রী ছাউনি দখল করে অবৈধভাবে দোকান গড়ে তোলেন। স্থানীয়দের কাছ থেকে অভিযোগ পেয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে দু’টি ফলের দোকান উচ্ছেদ করা হয়েছে। এই ধরনের যাত্রী ছাউনিতে যারা অবৈধভাবে ব্যবসা করছেন তাদেরকে উচ্ছেদ করে যাত্রীদের জন্য অবমুক্ত করা হবে। এভাবে পর্যাক্রমে উপজেলার জনগুরুত্বপূর্ণ স্থানের যাত্রী ছাউনিগুলো দখলমুক্ত করা হবে।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM