খালেদার জামিনে সরকারের কিছুই করার নেই: তথ্যমন্ত্রী

খালেদা জিয়া দুর্নীতির দায়ে দণ্ডিত হয়ে কারাগারে আছেন। সমস্ত সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে আইনি প্রক্রিয়ার মাধ্যমেই তার শাস্তি হয়েছে। এখানে সরকারের কিছুই করার নেই।

- Advertisement -

শনিবার (৫ অক্টোবর) চট্টগ্রামে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এ মন্তব্য করেন। চট্টগ্রামের প্রথম সিনেপ্লেক্স সিলভার স্ক্রিনে আয়োজিত বাংলাদেশের চলচ্চিত্র শিল্প এবং বিশ্বায়নের চ্যালেঞ্জ শীর্ষক সেমিনারে অংশগ্রহণ শেষে তিনি সাংবাদিকদের ‍মুখোমুখি হন।

- Advertisement -google news follower

তিনি বলেন, এতিমখানার জন্য যে টাকা বাইরে থেকে এসেছে, এতিমখানা নির্মাণ না করে সে টাকা খালেদা জিয়া তার ব্যক্তিগত অ্যাকাউন্টে ট্রান্সফার করেছেন। সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে তরে শাস্তি হয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, এ মামলায় রাষ্ট্র যেহেতু পক্ষ, তাই রাষ্ট্রপক্ষের দায়িত্ব হচ্ছে তার জামিনের বিরোধিতা করা। রাষ্ট্রপক্ষ যদি এ কাজ থেকে বিরত থাকে তাহলে দুর্নীতির সঙ্গে আপস করা হবে।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়টি সম্পূর্ণ আদালতের এখতিয়ার। যেকোনো সাজাপ্রাপ্ত আসামির বিষয়ে সিদ্ধান্ত নিবেন আদালত।

জয়নিউজ/রিফাত/আরএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM