লক্ষ্মীপুরে নিখোঁজ শিশুর মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে রহমতখালী খাল থেকে নিখোঁজ শিশু মাহি আক্তারের (৭) মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

- Advertisement -

মাহি উত্তর চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও একই এলাকার সুমনের মেয়ে।

- Advertisement -google news follower

বুধবার (২ অক্টোবর) বিকালে উপজেলার চরচামিতা এলাকার রহমতখালী খাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা দীর্ঘ ৭ ঘণ্টা চেষ্টা চালিয়ে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

এরআগে সকালে উপজেলার চন্দ্রপুর এলাকা থেকে রহমতখালী খালের উপর সাঁকো দিয়ে পার হয়ে স্কুলে যেতে পা পিছলে পড়ে যায় মাহি।

- Advertisement -islamibank

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার সকালে স্কুলের উদ্দেশে বের হয়ে মাহি স্কুলে আসতেই রহমতখালী খালের উপর দিয়ে সাঁকো দিয়ে স্কুলে যেতেই পা পিছলে পড়ে যায়। এসময় তার সহপাঠিরা দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে জানালে খবর পেয়ে লক্ষ্মীপুর থেকে ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার চেষ্টা চালায়। পরে দীর্ঘ ৭ ঘণ্টা চেষ্টা চালিয়ে শিশু মাহির মৃতদেহ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. ইকবাল হোসেন জয়নিউজকে বলেন, সাঁকো থেকে স্কুলছাত্রীর পা পিছলে পড়ে নিখোঁজ হন চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী মাহি। পরে ফায়ার সার্ভিসকর্মীরা দীর্ঘ ৭ ঘণ্টা চেষ্টা চালিয়ে রহমতখালী খালের পানি থেকে মাহির মৃতদেহ উদ্ধার করা হয়। তবে বিষয়টি দুঃখজনক।

তিনি আরো জানান, ওই খালে যদি ব্রিজ থাকতো তা হলে এমনটি হতো না। মাহির মৃতদেহ স্বজনদের দেওয়া হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM