৩ ভুয়া সাংবাদিকসহ গাড়িচালক আটক

লক্ষ্মীপুরের রামগতিতে আলেকজান্ডারে মাছঘাটে চাঁদাবাজি করার সময় বিজয় টিভির ভুয়া সাংবাদিক রিয়াদ, সুমন রানা, ইব্রাহিম ও গাড়িচালক সাইফুলসহ চারজনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস, ক্যামেরা, চার্জার, পেনড্রাইভ, বিজয় টিভির লোগো ও তিনটি ভুয়া আইডি কার্ড জব্দ করে পুলিশ।
৩ ভুয়া সাংবাদিকসহ গাড়িচালক আটক

- Advertisement -google news follower

জানা যায়, আটকৃতরা শরীয়তপুর ডামুড্ডা, নওগাঁ জেলার আত্রাই, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা ও নোয়াখালীর পশ্চিম রাধারামপুর এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে বিজয় টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি সোহেল মাহমুদ মিলন বাদি হয়ে রামগতি থানায় একটি মামলা করেন।

তারা বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভির স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে মাছঘাট ও সরকারি কয়েকটি দপ্তরে চাঁদাবাজির চেষ্টা করেন। পরে খবর পেয়ে তিন ভুয়া সাংবাদিক ও তাদের গাড়িচালককে আটক করে পুলিশ।

- Advertisement -islamibank

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক জয়নিউজকে জানান, মাছঘাটে চাঁদাবাজি করার সময় বিজয় টিভির ভুয়া সাংবাদিক রিয়াদ, সুমন রানা, ইব্রাহিম ও গাড়ি চালক সাইফুলসহ চারজনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা প্রতারণা করার বিষয়টি স্বীকার করে।
এ ঘটনায় মামলা হয়েছে। তাদেরকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM