জয়নিউজ এখন অ্যান্ড্রয়েড অ্যাপসে

সদ্য সংবাদ, সত্য সংবাদ- এই স্লোগানে ২০১৮ সালের ২৬ সেপ্টেম্বর যাত্রা শুরু করে অনলাইন নিউজপোর্টাল ‘জয়নিউজবিডি.কম’। মুহূর্তের খবর মুহূর্তে দিয়ে ইতোমধ্যে পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে জয়নিউজ। পাঠকদের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল- জয়নিউজ যাতে একটি অ্যাপস তৈরি করে।

- Advertisement -

পাঠকদের প্রত্যাশা বিবেচনায় নিয়ে জয়নিউজ নিয়ে এসেছে অ্যান্ড্রয়েড অ্যাপস। এখন থেকে জয়নিউজের প্রতিদিনের নিউজের আপডেট পাওয়া যাবে এ অ্যাপসে। অ্যাপসটির মাধ্যমে আপনার মুঠোফোনে রেসপনসিভ হয়ে ধরা দেবে জয়নিউজ সাইট। আর তাতে ব্যবহার হবে যৎসামান্য ডাটা।

- Advertisement -google news follower

এতে প্রথমেই স্লাইডিং করে পাবেন প্রধান প্রধান খবরগুলো। অ্যাপসটির উপরে থাকছে বিশেষ, সর্বশেষ, ভিডিও এবং চট্টগ্রাম বিভাগের সংবাদ। এছাড়া সব বিভাগের প্রধান প্রধান খবরগুলো পেয়ে যাবেন প্রথম পাতাতেই। যা আপনাকে কেবল সংবাদ দিয়ে আপডেটই রাখবে না, হয়ে থাকবে দিনভর বিনোদনেরও সঙ্গী।

এখনই আপনার প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন জয়নিউজের অ্যান্ড্রয়েড অ্যাপস। প্লে-স্টোরে গিয়ে ‘JoynewsBD’ লিখে সার্চ করলেই পেয়ে যাবেন অ্যাপসটি। অথবা ডাউনলোড করতে এখানেই ক্লিক করুন…

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM