চবির পরিবহন কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পরিবহন শ্রমিকদের সংগঠন কর্মচারী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি মো. আমির হোসেন ও সাধারণ সম্পাদক মো. মোমিনুল হক নির্বাচিত হয়েছেন|

- Advertisement -

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -google news follower

ভোট গণনা শেষে বিকাল সাড়ে ৪টার দিকে ফলাফল ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের সেকশন অফিসার নুরুল আবছার ।

নির্বাচিত কমিটিতে সহসভাপতি দিল মোহাম্মদ, সহসাধারণ সম্পাদক ওসমান গণি, কোষাধ্যক্ষ শফিউল আলম, দপ্তর ও প্রচার সম্পাদক মোহাম্মদ আলী নির্বাচিত হয়েছেন। এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ইসমাইল হোসেন, তারেক হোসেন ও সাইফু উদ্দীন।

- Advertisement -islamibank

নবনির্বাচিত সভাপতি মো. আমির হোসেন বলেন, ‘বিভিন্ন অনুষদের, বিভাগের, অফিসের পরিবহনের চালক, সহকারী ও মেকানিকদের সংগঠন পরিবহন কর্মচারী কল্যাণ সমিতি। পরিবহণ কর্মচারীদের কল্যাণের জন্য কাজ করবে এ কমিটি। বিশ্ববিদ্যালয়ের পরিবহন ব্যবস্থাকে সুশৃঙ্খলভাবে পরিচালনা ও কর্মচারীদের বিভিন্ন দাবি দাওয়া আদায়ে কাজ করব আমরা।’

জয়নিউজ/নবাব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM