মানিকছড়িতে ৩৮০ রাউন্ড গুলির খোসা উদ্ধার

খাগড়াছড়ির মানিকছড়িতে সেনাবাহিনীর সঙ্গে ইউপিডিএফের স্বশস্ত্র সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনাস্থল থেকে ৩৮০ রাউন্ড (গুলির খোসা ও ২ রাউন্ড গুলি উদ্বার করেছে  পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে মানিকছড়ির বড়ডলু মুসলিমপাড়া এলাকা থেকে এসব গুলির খোসা উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

সূত্র জানায়, বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকালের দিকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট –ইউপিডিএফ (প্রসীত গ্রুপ) এর স্বশস্ত্র সন্ত্রাসীরা অস্ত্রসহ বড়ডলু এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে লক্ষীছড়ি জোনের সেনা সদস্যরা অভিযান চালায়। এসময় সন্ত্রাসীরা সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলি চালালে সেনা সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে লক্ষীছড়ি সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মো. আনিসুর রহমান গুলিবিদ্ধ হন। এসময় গুলিবিদ্ধ অবস্থায় জনপ্রিয় চাকমা (৪৫) নামে এক সশস্ত্র সন্ত্রাসীকে আটক করে সেনাবাহিনী। এছাড়া ঘটনাস্থলে থেকে একটি এসএমজি এবং ২৬ রাউন্ড গুলি ভর্তি একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ করিম বলেন, বুধবার বিকালের দিকে ইউপিডিএফ সন্ত্রাসীরা সেনা টহলের উপর গুলি ছুঁড়লে সেনাবাহিনীও পাল্টা গুলি চালায়। বৃহস্পতিবার সকালের দিকে পুলিশের একটি দল ওই এলাকায় টহলে গিয়ে পরিত্যাক্ত অবস্থায় গুলির খোসা ও তাজা গুলি উদ্ধার করে।

- Advertisement -islamibank

জয়নিউজ/জাফর/পিডি

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM