জয়নিউজের বর্ষপূর্তি আজ

মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ২০১৮ সালের ২৬ সেপ্টেম্বর যাত্রা শুরু করে অনলাইন নিউজপোর্টাল জয়নিউজ। আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) জয়নিউজের বর্ষপূর্তি।

- Advertisement -

এদিকে জন্মদিন উপলক্ষে আজ নানা আয়োজন করেছে জয়নিউজ। সকাল ১০টায় নগরের এমএ আজিজ স্টেডিয়াম কেক কাটার মধ্যদিয়ে শুরু হবে জয়নিউজের বর্ষপূর্তির দিনব্যাপী আয়োজন। এরপর বের করা হবে বর্ণিল র‌্যালি। চট্টগ্রাম প্রেস ক্লাবে গিয়ে শেষ হবে র‌্যালিটি। সকালের কর্মসূচি শেষ হবে আগতদের আপ্যায়নের মধ্যদিয়ে।

- Advertisement -google news follower

দুপুরে অনুষ্ঠিত হবে প্রতিনিধি সম্মেলন। জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরীর সভাপতিত্বে এবং নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিকের সঞ্চালনায় এতে অংশ নিবেন জয়নিউজ প্রতিনিধিরা।

নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সন্ধ্যার আয়োজন শুরু হবে সুধী সমাবেশের মধ্যদিয়ে। জয়নিউজ চেয়ারম্যান নগরপিতা আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। জয়নিউজের সিইও বিপ্লব পার্থের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি থাকবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া। প্রধান আলোচক হিসেবে থাকবেন ভারতের জনপ্রিয় পত্রিকা দৈনিক আনন্দবাজারের বাংলাদেশ বিষয়ক সম্পাদক অনমিত্র চট্টোপাধ্যায়।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে স্ব-স্ব ক্ষেত্রে অবদানের জন্য পাঁচ গুণী ব্যক্তিকে সংবর্ধনা দেওয়া হবে। তাঁরা হলেন- মুক্তিযুদ্ধে চট্টগ্রাম-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, শিক্ষায় প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বিশিষ্ট সমাজবিজ্ঞানী ড. অনুপম সেন, সাংবাদিকতায় কবি-সাহিত্যিক অরুণ দাশগুপ্ত, সমাজসেবায় আবদুল করিম এবং ক্রীড়ায় বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান।

গুণিজন সংবর্ধনার পর শুরু হবে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতভোজ। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সমরজিৎ রায় ও হৈমন্তী রক্ষিত মান। সবশেষে অনুষ্ঠিত হবে র‌্যাফেল ড্র।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM