শামীম থেকে মাসে কোটি টাকা চাঁদা নিতেন তারেক: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জি কে শামীমের কাছ থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান প্রতি মাসে এক কোটি টাকা করে চাঁদা নিতেন।

- Advertisement -

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। এসময় তিনি তারেক রহমানের ক্যাসিনো চাঁদাবাজির বিষয়টিও খতিয়ে দেখার কথা জানান।

- Advertisement -google news follower

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতা সাদেক হোসেন খোকা, মির্জা আব্বাস ও মোসাদ্দেক হোসেন ফালুরাই ক্যাসিনো সংস্কৃতি চালু করেছিলেন। কিন্তু ক্ষমতার শীর্ষে থাকায় তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। তবে এখন প্রধানমন্ত্রীর নির্দেশে দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান চলছে তাতে কে কোন দলের তা দেখা হচ্ছে না।

তিনি বলেন, রাজশাহীসহ দেশের ছয়টি বিভাগীয় শহরে শিগগিরই বাংলাদেশ টেলিভিশনের পূর্ণাঙ্গ স্টেশন স্থাপন করা হবে।

- Advertisement -islamibank

পরে মন্ত্রী রাজশাহী জেলা শিল্পকলা একাডেমিতে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি আয়োজিত ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক আলোচনা সভায় যোগ দেন।

সভায় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM