টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ আটক রোহিঙ্গা দম্পতি নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দিল মোহাম্মদ (৩২) ও জাহেদা বেগম (২৭) নামে দু’জন রোহিঙ্গা নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে স্বামী-স্ত্রী।

- Advertisement -

শনিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্প থেকে একটি অস্ত্রসহ তাদের আটক করে পুলিশ। একই রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এই দম্পতি নিহত হন।

- Advertisement -google news follower

দিল মোহাম্মদ (৩২) উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের মৃত কাদের হোসাইনের ছেলে।

পুলিশ জানায়, লেদা রোহিঙ্গা ক্যাম্প থেকে একটি এলজিসহ জাহেদা ও দিল মোহাম্মদকে আটক করা হয়। পরে তাদের নিয়ে পুলিশ ওই রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র উদ্ধারে যায়। সেখানে পুলিশের ওপর একদল সন্ত্রাসী গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে সন্ত্রাসীরা পিছু হটে।

- Advertisement -islamibank

পরে ঘটনাস্থল থেকে দিল মোহাম্মদ ও জাহেদাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি দাবি করেন, সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে পুলিশের তিন সদস্যও আহত হন।

ময়নাতদন্তের জন্য লাশ দুটি সদর হাসপাতাল মর্গে রয়েছে ও এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

জয়নিউজ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM