লক্ষ্মীপুরে গোলাগুলিতে ডাকাত নিহত, আহত ২

লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর এলাকায় ডাকাতদের মধ্যে গোলাগুলিতে নিহত হয়েছেন আরিফ হোসেন নামে এক যুবক। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি নিহত আরিফ হোসেন ডাকাত দলের সদস্য।

- Advertisement -

শনিবার (২১ সেপ্টেম্বর) ভোর রাত ৪টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত আরিফের মৃতদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহত পুলিশ সদস্যদের একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আরিফ স্থানীয় শাকচর গ্রামের বাসিন্দা শুক্কুর আলীর ছেলে।

- Advertisement -islamibank

পুলিশ জানায়, ভোরে শাকচর এলাকায় সড়কের পাশের একটি পরিত্যক্ত ইটভাটায় গোলাগুলির ঘটনা ঘটে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দুই পাশ থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ও ইটপাটকেল ছোঁড়ে। এসময় পুলিশও নয় রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে।

১০ মিনিট গোলাগুলির পর গুলিবিদ্ধ এক ডাকাত সদস্যকে রেখে পালিয়ে যায় ডাকাতরা। এসময় সদর থানার এস আই মোতাহার হোসেন ও কনস্টেবল সোহেল রানা আহত হন। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ডাকাত আরিফকে ও ডাকাতের হামলায় আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত দুই পুলিশ সদস্যকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জয়নিউজকে খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

জয়নিউজ/আতোয়ার/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM