টিভি সাংবাদিকদের ওয়েজবোর্ডে অন্তর্ভুক্ত করার আহ্বান মেয়র নাছিরের

টেলিভিশন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ওয়েজবোর্ডে অন্তর্ভুক্ত করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন

- Advertisement -

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) টিভি ইউনিটের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

চট্টগ্রাম প্রেস ক্লাবে টিভি ইউনিট প্রধান অনিন্দ্য টিটোর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিটি মেয়র বলেন, সব বৈধ ও প্রতিষ্ঠিত টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের জন্য উপযুক্ত কর্মপরিবেশ নিশ্চিত করা হবে। অবৈধ ও ভুঁইফোড় প্রতিষ্ঠানের সাংবাদিকদের কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে না।

এসময় তিনি সবসময় সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে সিটি করপোরেশনসহ সরকারের সামগ্রিক উন্নয়ন কর্মকাণ্ডের খবর জনগণের কাছে তুলে ধরার আহ্বান জানান।

- Advertisement -islamibank

সিইউজের টিভি ইউনিটের ডেপুটি ইউনিট চিফ মাসুদুল হকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সহসভাপতি মনজুর কাদের মনজু, সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, নির্বাহী সদস্য ম শামসুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, চিটাগাং টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, সিইউজের সাবেক সিনিয়র সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, চ্যানেল টোয়েন্টিফোরের আঞ্চলিক বার্তা প্রধান কামাল পারভেজ, মাছরাঙা টেলিভিশনের ব্যুরো প্রধান তাজুল ইসলাম, প্রবীণ সাংবাদিক মাখন লাল সরকার।

জয়নিউজ/কাউছার/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM