আইয়ুব বাচ্চুর রূপালি গিটার উদ্বোধন

নগরের প্রবর্তক মোড়ে উদ্বোধন করা হয়েছে কিংবদন্তি সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর রূপালি গিটার।

- Advertisement -

বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এটির উদ্বোধন করেন নগরপিতা আ জ ম নাছির উদ্দীন। এ সময় আইয়ুব বাচ্চু চত্বরের আশপাশ ভরে উঠে তার ভক্তদের উপস্থিতিতে।

- Advertisement -google news follower

উদ্বোধনকালে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, জনপ্রিয় ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চুর স্মৃতি রক্ষার্থে স্থাপন করা হলো এ রূপালী গিটার।
আইয়ুব বাচ্চুর স্মৃতি সংরক্ষণে বিশেষ ভূমিকা রাখার অনুরোধ করে তিনি বলেন, এভাবেই সবাইকে দেশ এবং সমাজের জন্য কাজ করে যেতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইয়ুব বাচ্চুর ভাই ইরফান ছট্টু, চসিকের প্রধান নগর পরিকল্পনাবিদ রেজাউল করিম, চসিক প্রধান কর্মকর্তা শামসুদ্দোহা এবং প্রকল্প বাস্তবায়ন সংস্থা স্ক্রিপট এবং অডিওস ইঙ্ক এর কর্মকর্তারা।

- Advertisement -islamibank

উল্লেখ, এই গিটার নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৩ কোটি টাকা। পুরো অর্থের জোগান হয়েছে আউট সোর্সিংয়ের মাধ্যমে। এ প্রকল্পের আওতায় রয়েছে সড়কের বিউটিফিকেশন, ওয়াকওয়ে নির্মাণ, দেয়ালে ম্যুরাল ও সবুজায়ন। দুটি প্রতিষ্ঠান চুক্তিবদ্ধ হয়েছে সিটি করপোরেশনের সঙ্গে।

জয়নিউজ/আরডি/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM