কাপ্তাই ইউনিয়ন বিএনপির কমিটি

প্রায় ১১ বছর পর কাপ্তাই ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাঙামাটি জেলা বিএনপি কার্যালয়ে ত্রি-বার্ষিক কাউন্সিলে সব কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

- Advertisement -

কাপ্তাই ইউনিয়ন বিএনপির সভাপতি লোকমান আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শামসুল আলম নুর মুন্নার সঞ্চালনায় কাউন্সিল অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ ইসমাইল হোসেন নিজামী। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা বিএনপির সদস্য সচিব জাফর আহমদ স্বপন, বিএনপি নেতা হাফিজুর রহমান ও কর্ণফুলী কলেজ শাখা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি আশিষ চৌধুরী।

কাউন্সিলে মো. ইউসুফকে সভাপতি, শামসুল আলম নুর মুন্নাকে সিনিয়র সহ-সভাপতি, কামাল হাকিমকে সাধারণ সম্পাদক ও শাহাবুদ্দীনকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।

- Advertisement -islamibank

এসময় রাঙামাটি জেলা বিএনপির সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দীপেন তালুকদার ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট পনির উপস্থিত ছিলেন।

জয়নিউজ/লাভলু/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM