৪ রাশির শুভ দিন

মেষ: দিনটি ব্যয়বহুল থাকবে। সাংসারিক কাজে ব্যয় তুলনামূলক বাড়তে পারে। প্রবাসীদের কাজে বাধা-বিপত্তির আশঙ্কা প্রবল। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। ব্যবসয়িক প্রয়োজনে বিদেশ যাত্রার যোগ বলবান। পেশার প্রয়োজনে দূরের যাত্রার সুযোগ হতে পারে।

- Advertisement -

বৃষ: দিনটি শুভ। বড় ভাই-বোনের কাছ থেকে কিছু অর্থ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার যোগ। বেসরকারি চাকুরেদের আয় বাড়বে। বিদেশ থেকে কিছু অর্থ সাহায্য লাভের যোগ। ঠিকাদারি ব্যবসায়ীরা কোনো নতুন কাজের পেছনে ছুটতে পারেন। ক্ষমতাধর ব্যক্তির সহয়তায় ব্যবসায় কিছু সাফল্য আসতে পারে।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ভালো যাবে না। পিতার সঙ্গে কোনো বিষয়ে মনোমালিন্য হতে পারে। রাজনৈতিক ও সামাজিক কাজে প্রভাবশালী ব্যক্তির দ্বারা বাধার আশঙ্কা। কোনো প্রশাসনিক কর্মকর্তার সঙ্গে বিরোধ দেখা দিতে পারে। সাংগঠনিক কাজে শত্রু বৃদ্ধির আশঙ্কা প্রবল। রাজনৈতিক কর্মে বারবার বাধার সম্মুখীন হবেন।

কর্কট: ধর্মীয় ও আধ্যাত্মিক কাজকর্ম শুভ। কোনো আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীরা কোনো বৃত্তিসংক্রান্ত পরীক্ষার প্রস্তুতি নিতে ব্যস্ত হতে পারেন। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। পিতৃস্থানীয় কারো সাহায্য পেতে পারেন।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকালই কোনো পাওনাদারের আগমনে কিছুটা বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন না। সাংসারিক প্রয়োজনে কিছু ধারকর্জ করতে হবে। রাস্তা পারাপারে সতর্ক হতে হবে। দুর্ঘটনার আশঙ্কা প্রবল। আইনগত জটিলতা থেকে সাবধান।

কন্যা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। অংশিদারি ব্যবসায় কোনো ভালো সংবাদ লাভের যোগ। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। জীবনসঙ্গীর সঙ্গে কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। দূরের যাত্রায় ঝামেলা দেখা দেবে।

তুলা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজের লোকের সঙ্গে কোনোপ্রকার ঝামেলা হতে পারে। শরীর ভালো যাবে না। ব্যবসায়িক কাজে আশানুরুপ অগ্রগতির সম্ভাবনা নেই। বৈদেশিক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। পারিবারিক শত্রুতার মোকাবেলা করতে পারেন। অস্থিরতা দেখা দেবে।

বৃশ্চিক: দিনটি শুভাশুভ মিশ্র। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। সন্তানের সঙ্গে কোনো বিপণন স্থানে বেড়াতে যেতে পারেন। সৃজনশীল পেশার সঙ্গে সম্পৃক্তদের ভালো রোজগারের সুযোগ আসবে। শিল্পী ও কলাকুশলীদের আয় বাড়বে। মিডিয়াকর্মীদের দিনটি সাফল্যের। খেলোয়াড়দের দিনটি ভালো যাবে।

ধনু: পারিবারিক দিক ভালো যাবে। বাড়িতে বহু আত্মীয়স্বজনের আগমন হতে পারে। গৃহস্থালী কাজে ব্যস্ততা বাড়বে। সংসারের টুকিটাকি জিনিসপত্র ক্রয় করতে পারেন। যানবাহন ক্রয়-বিক্রয়ে সাফল্য আশা করা যায়। নিজস্ব ভূমি লাভের সুযোগ আসতে পারে। মায়ের শরীর ভালো যাবে না।

মকর: দিনটি শুভ। বাড়িতে ছোট ভাই-বোনের আগমন হতে পারে। প্রতিবেশীর বাড়িতে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। যোগাযোগ ও মিডিয়াকর্মীদের উপরি আয়ের সুযোগ হবে। বিকাশ, রকেট ও মানিএক্সচেঞ্জ ব্যবসায়ীরা আশানুরুপ লাভের আশা করতে পারেন। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীরা অনলাইনে কিছু অর্ডার পেতে পারেন।

কুম্ভ: দিনটি শুভ। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার সুযোগ পাবেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ। ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো অর্ডার পেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ।

মীন: দিনটি শুভ। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। সাংসারিক দিক থেকে দিনটি ভালো। জীবনসঙ্গীর সঙ্গে রোমান্স বাড়বে। কোনো বিবাহের অনুষ্ঠানে অংশ নিতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ। প্রভাব-প্রতিপত্তি বাড়বে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM