বাবার ছবিতে মেয়ের প্লেব্যাক

তিনি বলিউডের জনপ্রিয় নায়িকা। অভিনয়ই তার মূল পেশা। তবে এর মাঝে প্লেব্যাকও করেছেন। আবারও তিনি প্লেব্যাক করেছেন। এটি নতুন কিছু নয়। নতুন খবর হলো- এবার তিনি প্লেব্যাক করেছেন বাবার ছবিতে!

- Advertisement -

বাবা মহেশ ভট্টের পরিচালনায় ‘সড়ক টু’-এর জন্য প্লেব্যাক করেছেন আলিয়া ভট্ট। জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে, রশমি-বিরাগের কথায়‌ আলিয়ার কণ্ঠে গাওয়া ‘শুকরিয়া’র দৃশ্যায়নে থাকবেন সঞ্জয় দত্ত, আদিত্য রায় কপূর ও অভিনেত্রী নিজে। গানটির পুরুষ ভার্সনে কণ্ঠ দিয়েছেন কে কে ও জুবিন নটিয়াল।

- Advertisement -google news follower

‘শুকরিয়া’ গানটির সঙ্গে জড়িয়ে রয়েছে জিতের বিশেষ অনুভূতি। ‘‘আমার বাবা তখন খুব অসুস্থ। মহেশ সাব বুঝতে পেরেছিলেন আমার মনের অবস্থা। বলেছিলেন, বাবার পাশে বসে যে সুরটা আমার মাথায় আসবে, সেটাই যেন ওকে শোনাই।’’

বাবার পাশে বসে জিৎ প্রথমে একটি সুর বাজাচ্ছিলেন। ‘‘বাবা মাথা নেড়ে জানান, ঠিক হচ্ছে না। অনেক রাতেও সুরটা নিয়ে নাড়াচাড়া করছিলাম। হঠাৎ শুনি, দরজায় কেউ কড়া নাড়ছেন। খুলে দেখি, বাবা দাঁড়িয়ে। হাতের ইশারায় বললেন, এ বারের সুরটা ঠিক লাগছে। মহেশ সাবও প্রথমবার স্ক্র্যাচ শুনে কেঁদে ফেলেছিলেন,’’ স্মৃতিকাতর জিৎ। ২০১৮’র এপ্রিলে মারা যান জিতের বাবা। তাঁর উদ্দেশে গানটি উৎসর্গ করেছেন সুরকার।

- Advertisement -islamibank

মহেশ ও পূজার (ভট্ট) ইচ্ছে ছিল, আলিয়া তাঁর কণ্ঠে গানটি রেকর্ড করুন। প্রথমবার আলিয়ার বাড়িতেই সবাই মিলে রিহার্সালে বসেন। আলিয়া চেয়েছিলেন, ফাইনাল ডাবিংয়ের আগে আরও কয়েক বার রেওয়াজ করতে। কয়েক সপ্তাহ আগে মুম্বাইয়ে ফাইনাল রেকর্ডিং‌ হয়েছে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM