জয়নিউজের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ২৬ সেপ্টেম্বর

চট্টগ্রামের জনপ্রিয় নিউজপোর্টাল জয়নিউজের (Joynewsbd.Com) প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুধী সমাবেশ ও গুণীজন সম্মাননার আয়োজন করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

- Advertisement -google news follower

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে থাকবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া। প্রধান আলোচক হিসেবে থাকবেন ভারতের জনপ্রিয় পত্রিকা দৈনিক আনন্দবাজারের সহকারী সম্পাদক অনমিত্র চট্টোপাধ্যায়।

অনুষ্ঠানে স্ব-স্ব ক্ষেত্রে অবদানের জন্য পাঁচ গুণী ব্যক্তিকে সংবর্ধনা দেওয়া হবে। তাঁরা হলেন- মুক্তিযুদ্ধে চট্টগ্রাম-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, শিক্ষায় প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ড. অনুপম সেন, সাংবাদিকতায় অরুণ দাশগুপ্ত, সমাজসেবায় আবদুল করিম ও ক্রীড়ায় বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জয়নিউজ চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন। এছাড়া অনুষ্ঠানে চট্টগ্রামের বিশিষ্টজন, ব্যবসায়ী ও প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এর আগে সকাল ১০টায় নগরের এমএ আজিজ স্টেডিয়াম থেকে চট্টগ্রাম প্রেস ক্লাব পর্যন্ত বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে ধর্ম-বর্ণ-নির্বিশেষে সকলকে আমন্ত্রণ জানিয়েছেন জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM