বিয়ের প্রলোভনে ধর্ষণ, পরে অন্তঃসত্ত্বা

কক্সবাজারের পেকুয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এতে ওই যুবতী একমাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

- Advertisement -

এ ঘটনায় যুবতীর মা পেকুয়া থানায় মামলা দায়ের করেন। এতে ধর্ষক মমতাজ মিয়াকে আসামি করা হয়।

- Advertisement -google news follower

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত ৩টার দিকে সদর ইউনিয়নের ভোলাইয়্যা ঘোনা চরপাড়া এলাকার নিজবাড়ি থেকে মমতাজ মিয়াকে আটক করে পুলিশ। মমতাজ একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

মামলার এজাহারে যুবতীর মা উল্লেখ করেন, মমতাজ মিয়া তার মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্ক করে আসছিল। এতে তার মেয়ে একমাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে মমতাজ মিয়াকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু বিয়েতে অস্বীকৃতি জানায় সে।

- Advertisement -islamibank

পেকুয়া থানার এসআই সুমন সরকার জয়নিউজকে বলেন, যুবতীকে ধর্ষণের অভিযোগে মমতাজ মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের মেডিকেল রিপোর্টের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল আজম জয়নিউজকে বলেন, ধর্ষণের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ধর্ষক মমতাজ মিয়াকে গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
জয়নিউজ/গিয়াস/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM