বাঁশখালীতে ট্রাকচাপায় নিহত ১, আহত ৩

বাঁশখালী প্রধান সড়কের শেখেরখীল রাস্তার মাথা এলাকায় দ্রুতগামী ট্রাক মুখোমুখি এক সিএনজি অটোরিকশাকে চাপা দিলে আব্দুর রহমান (৬০) নামে এক বৃদ্ধ নিহত এবং তিনজন আহত হয়েছে।

- Advertisement -

সোমবার ( ১৬ সেপ্টেম্বর) বিকাল পাঁচটায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

জানা যায়, মুখোমুখি সংঘর্ষের পর আব্দুর রহমান রাস্তায় পরে গেলে দ্রুতগামী ট্রাক তার দুই পায়ের ওপর চলে যায়। ফলে তিনি ঘটনাস্থলে মারা যান।

তিনি শেখেরখীল সিকদার পাড়ার বাসিন্দা। ওই সময় তাঁর স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৪৫), সিএনজি অটোরিকশাচালক দিলীপ দে (৪৩) এবং অপর এক যাত্রী মো. ফারুকসহ (৩৫) তিনজনকে গুরুতর আহত অবস্থায় পথচারীরা বাঁশখালী হাসপাতালে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

- Advertisement -islamibank

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম মজুমদার জয়নিউজকে বলেন, ‘সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ পুলিশ উদ্ধার করেছে। আহতদের চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।’

জয়নিউজ/উজ্জ্বল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM