সন্ত্রাসীদের গুলিতে আ.লীগ নেতা নিহত

সাভারের পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে (৩৫) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় স্বপন নামের (২৪) আরো এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌরসভার ১ নম্বর ওয়ার্ড এলাকার কোর্টবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মজিদ কোর্টবাড়ি এলাকার আব্দুল কাসেমের ছেলে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত সাড়ে ‌১০টার দিকে আব্দুল মজিদ ও স্বপন কোর্টবাড়ি এলাকায় নিজ অফিস থেকে একই এলাকার বাড়িতে ফিরছিলেন। এ সময়  দুর্বৃত্তরা আব্দুল মজিদের মাথায় অস্ত্র ঠেকিয়ে ও স্বপনকে পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে গুলিবিদ্ধ স্বপনের চিকিৎসা চলছে।

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কোর্টবাড়ি এলাকার সাবেক মেম্বার মিকাইল মোল্লার বাড়ি-ঘর ভাঙচুর করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

- Advertisement -islamibank

এদিকে আওয়ামী লীগ নেতার হত্যাকারীদের দ্রুত গেফতারের নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

হত্যাকারীদের দ্রুত গেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM