পাগলীটা মা হয়েছে, বাবা হয়নি কেউ

বরিশালে মাহফুজা (২৯) নামে মানসিক ভারসাম্যহীন নারী ফুটফুটে এক সন্তানের জন্ম দিয়েছেন। তবে এখনো পর্যন্ত শিশুটির বাবার পরিচয় পাওয়া যায়নি। গত ১১ এপ্রিল (বুধবার) শিশুটির নিরাপত্তা ও চিকিৎসা নিশ্চিতে উদ্যোগ নিয়েছে কোতোয়ালি থানা পুলিশ।

- Advertisement -

স্থানীয়রা জানান, প্রায় মাস খানেক ধরে মানসিক অসুস্থ অবস্থায় মাহফুজা খেয়াঘাট এলাকায় ঘোরাঘুরি করতেন। প্রসব বেদনায় মাহফুজার চিৎকার শুনে স্থানীয় কিছু নারী, যুবক এগিয়ে এলে সেখানেই তার প্রসব হয়, এখন মা ও শিশু দুজনেই সুস্থ আছেন। যাদের পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

- Advertisement -google news follower

এর আগে বরিশাল নদী বন্দরের টার্মিনাল এলাকা সংলগ্ন চরকাউয়া খেয়াঘাট এলাকায় বুধবার সন্ধ্যা ৭টার দিকে যাত্রী ছাউনিতে থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে যাত্রী ছাউনির বসার বেঞ্চে শুয়ে চিৎকার দিতে শুরু করেন ওই নারী। এ সময় আশপাশের লোকজন ছুটে আসেন। পরে সেখানে থাকা একদল তরুণ ও সাংবাদিকের উদ্যোগে এক নারীর সহায়তায় সেখানেই প্রসব হয় ওই মায়ের এবং একটি ফুটফুটে ছেলে সন্তানের জন্ম হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম জানান, শিশু ও তার মায়ের চিকিৎসা ও নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। পরবর্তী ব্যবস্থা দেশের প্রচলিত নিয়ম ও আইন অনুযায়ী নেওয়া হবে।

জয়নিউজ/এসএম
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM