চিত্রনায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ পুলিশের

চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্টার’ঘটনায় অভিযানে নিহত পলাশ আহমেদের সাবেক স্ত্রী চিত্রনায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

- Advertisement -

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত টানা ৫ঘণ্টা এ জিজ্ঞাসাবাদ করা হয়।

- Advertisement -google news follower

জিজ্ঞাসাবাদে পলাশের সঙ্গে শিমলার বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে তিনি জানান, দাম্পত্যজীবনে সুখী হতে না পারা এবং শিমলাকে পলাশের মানসিক নির্যাতনের ঘটনাও ঘটেছিলো। বিয়ের পর মাত্র ৯ মাস টিকে ছিল তাদের সংসার। ৯ মাসের মাথায় তালাকের সিদ্ধান্ত নেন তারা। ওই বছরেরই (২০১৮) নভেম্বরে তাদের ডিভোর্স হয়।

মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক রাজেশ বড়ুয়া জানান, জিজ্ঞাসাবাদে অনেক তথ্যই হাতে এসছে। এমন আরো অনেক বিষয় আমরা জেনেছি যা এখনি গণমাধ্যমকে জানানো যাচ্ছে না।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, গত ২৪ ফেব্রুয়ারি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৫ বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের বিমান ময়ুরপঙ্খি বিজি-১৪৭ উড্ডয়নের ১৫ মিনিট পর পলাশ আহমেদ  বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করেন।  বিমানটি চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরী অবতরণ করে। বিমানের ইমার্জেন্সি ডোর দিয়ে যাত্রী ও কেবিন ক্রুদের দ্রুত বের করে আনা হয়। পরে যৌথ বাহিনীর প্যারা কমান্ডো টিমের অভিযানে মারা যান পলাশ আহমেদ।

বিমানটি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাচ্ছিল। বিমানটিতে ১৪২ যাত্রী, ৫ কেবিন ক্রু ও ২ ককপিট ক্রু ছিলেন।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM